বুধবার   ২৪ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে রেড এ্যালার্ট জারি

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৭   আপডেট: ১৮ মার্চ ২০১৭

যুগর চন্তা ২৪ ডটকম: রাজধানীর আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় দেশের সব বিমানবন্দর ও কারাগারে রেড অ্যালার্ট জারির অংশ হিসেবে নারায়ণগঞ্জের জেলা কারাগার ও নদী বন্দর গুলোতে রেড এ্যালার্ট জারি করা হয়েছে। এতে করে জেলার র্স্পসকাতর স্থান একইসঙ্গে  জেলার কারাগার ও নদী বন্দরেও অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন সংবাদ মাধ্যমকে জানান, বিমানবন্দরে রেড এ্যালার্টের তথ্য নিশ্চিত, আশকোনার ঘটনার পর অন্য কোনো অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কারাগারে অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ সংবাদ মাধ্যমকে জানান, কারাগারগুলোতে এমনিতেই সবসময় রেড অ্যালার্ট জারি থাকে। তবে হামলার পর আমরা অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছি। সুভাষ কুমার ঘোষ আরও জানান, আইজি স্যারের নির্দেশে বিশেষ সর্তকতা নেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত তা বলবৎ থাকবে। এ র্নিদেশ পাওয়ার পর নারায়ণগঞ্জ জেলা ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গুরুত্বপূর্ণ স্থান গুলোতে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রশাসনের একাধিক মহল জানিয়েছে। এ সংবাদ প্রকাশের আগ মূহুর্ত পর্যন্ত কোথাও কোন অপ্রিতীকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

এই বিভাগের আরো খবর