শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৫ কেজি ওজনের বাঘাইড় মাছ কিনলেন এসপি হারুন

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ নগরীর একটি আউটলেট থেকে ৫ কেজি ওজনের বাঘাইড় মাছ কিনেছেন। মাছটি কিনেছেন তিনি ৪ হাজার টাকায়। 

 

বুধবার (৭ আগস্ট) নগরীর জামতলায় ‘স্বপ্ন একপ্রেস’ নামক আউটলেট উদ্বোধন করেন এসপি হারুন অর রশীদ। এরপর তিনি আউটলেটে ঢুকে মাছটি কেনেন।  তবে মাছ কিনে সংবাদ শিরোনাম হওয়ার কারণ ভিন্ন। ব্যবসায়ীরা জানান, এসপি হারুন নারায়ণগঞ্জে যোগদান করার পর থেকে তারা নির্বিঘেœ ব্যবসা পরিচালনা করতে পারছেন। কোথাও কোন চাঁদাবাজি কিংবা হয়রানির সম্মুখীন তাদের হতে হচ্ছেনা। 

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২) সাজ্জাদ রোমন বলেন, ‘আসলে মাছটি কিনে তিনি ওই আউটলেটটির উদ্বোধন করেছেন। এছাড়া অন্য কিছু না। তবে ব্যবসায়ীদের আস্থার প্রতীক হিসেবে এসপি স্যার যে জায়গা করে নিয়েছেন এটি ফুটে উঠছে। কেননা, এখন বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে স্যারকে আমন্ত্রণ জানানো হচ্ছে। তবে কাজের ব্যস্ততা থাকায় সবসময় তিনি সবার আবদার রক্ষা করতে পারছেননা। মানুষ স্বস্তিতে কাজ করবে, ব্যবসা করবে, চলাফেরা করবে এটি নিশ্চিত করতে এসপি স্যারের নেতৃত্বে জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। আমরা সাধারণ মানুষেরও প্রচুর সহযোগিতা পাচ্ছি।’   
 

এই বিভাগের আরো খবর