বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

৫০০ কোটি টাকার কাজের ১০ পার্সেন্ট হাতিয়ে নিয়েছে : এড.মাসুম

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেছেন, নারায়ণগঞ্জে ৫০০ কোটি টাকার কাজের মধ্যে, কাজ না হতেই ১০ পার্সেন্ট টাকা হাতিয়ে নিয়েছে। দেশে আইনশৃৃঙ্খলা বাহিনী বিভিন্ন ক্যাসিনো জুয়াড়ীদের ধরছে, কিন্তু যারা খুন করে, নারায়ণগঞ্জ দাপিয়ে বেড়ায় তাদের ধরছে না। সরকার কেন তাদেরকে ধরার নির্দেশ দেন না। আজকে কেন আমাদের শামীম ওসমান ও তার ভাতিজা আজমেরী ওসমানসহ খুনীদের গ্রেপ্তারের বিচারের দাবিতে রাজপথে নামতে হচ্ছে।

 

রোববার   (৬ অক্টোবর) সন্ধ্যায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন প্রাঙ্গণে মেধাবী কিশোর তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকা-ের ৭৯ মাস পূর্তিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের আয়োজনে ধারাবাহিক মোমশিখা প্রাজ্বলন কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

 

মাহবুবুর রহমান মাসুম আরো বলেন, প্রধানমন্ত্রীর প্রতি ত্বকীকারী শামীম ওসমান ও আজমেরী ওসমানসহ খুনীদের বিচারের আওতায় আইনের আনার নির্দেশ দেয়ার আহবান জানাই। আমরা ত্বকীসহ সকল হত্যাকান্ডের বিচার চাই। যতদিন না ত্বকী হত্যার বিচার হবে, ততদিন আমরা আন্দোলন চালিয়ে যাবো। 

 

সংগঠনের সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন মাহমুদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক ও নিহত ত্বকীর পিতা রফিউর রাব্বি, সাবেক সভাপতি জাহিদুল হক দীপু।

 

উপস্থিত ছিলেন-খেলাঘর আসর জেলা কমিটির সভাপতি রথীন চক্রবর্তী, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান, বাসদ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক নিখিল দাস, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শিবনাথ চক্রবর্তী, সমমনার সভাপতি দুলাল সাহা, ন্যাপের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আওলাদ হোসেন, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক তারিকুল সুজন, বাংলাদেশ মহিলা পরিষদ জেলা কমিটির লিগ্যাল এইড সম্পাদক শাহানারা বেগম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি প্রদীপ ঘোষ বাবু, যুগ্ম সম্পাদক সাইফুল আলম নান্টু, প্রচার ও দপ্তর সম্পাদক অভি জাহিদ প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর