সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

১৮ নং ওর্য়াডে জীবানুনাশক স্প্রে করছেন কাউন্সিলর কবির

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার : বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনায় আতঙ্কিত পুরো বিশ্ব। যার কোন ধরনের প্রতিষেধক এখনও পর্যন্ত আবিষ্কার হয়নি। তবে মরণঘাতী এই ভাইরাস প্রতিরোধের এখন পর্যন্ত একমাত্র উপায় হচ্ছে সচেতনতা।

 

করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক নয় সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন  নারায়ণগঞ্জ সিটি  কর্পোরেশনের ১৮নং ওর্য়াড কাউন্সিলর মো: কবির হোসাইন।

 

বুধবার  (২৫ মার্চ) সকালে নাসিক ১৮নং ওর্য়াড সৈয়দপুর আল আমিন নগর,জিএমসি,মসজিদ গলি,কড়ইতলা এলাকায় মসজিদ, বাড়ি-ঘর, দোকান, যানবাহন  ও বিভিন্ন  স্থানগুলোতে জীবাণুনাশক ব্লিচিং পাউডার মিশ্রিত (ক্যালসিয়াম ক্লোরাইড ও ক্যালসিয়াম হাইপো- ক্লোরাইড) পানি দিয়ে  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্েযগে স্প্রে করে দিয়েছেন মো:কবির হোসাইন।

 

এছাড়াও ওয়ার্ডের বিভিন্ন এলাকার সড়কে অবস্থান করে পরিচ্ছন্ন কর্মীদের দিয়ে এই জীবাণুনাশক স্প্রে ছিটান ও জীবাণুনাশক ব্লিচিং পাউডার মিশ্রিত (ক্যালসিয়াম ক্লোরাইড ও ক্যালসিয়াম হাইপো- ক্লোরাইড) পানি এলাকার জনগণের বাড়িতে বাড়িতে  বোতল  দিয়ে পাঠিয়ে দেন  কাউন্সিলর,যাতে মানুষ তাদের বাড়ি  ঘরেতে ছিটায়।

 

এর আগে ওর্য়াডের বিভিন্ন এলাকায় সচেতনমূলক লিফলেট বিতরণ ও অনেক  জায়গায় হাত ধোয়ার  ব্যবস্থা  করেন। সেই সময় উপস্থিত ছিলেন ওর্য়াড কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী নেওয়াজ উল্লা,নজরুল ইসলাম,রনি,নজরে হোসাইন দিপ্ত ও রকি।

এই বিভাগের আরো খবর