বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

১০ মহরম ও আশুরা উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : হযরত ইমাম হোসাইন (রা.) ও কারবালার ময়দানে সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বাংলাদেশ জনদল (বিজেডি) এর আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) বাদ মাগরিব নতুন জেল খানার পশ্চিম পাশে জনদলের চেয়ারম্যানের কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


বিজেডি’র চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী দশই মহরমের তাৎপর্য সর্ম্পকে বলেন, ত্যাগের মহিমায় মানব কল্যাণে সকলকে কাজ করতে হবে। তাহলে দেশ ও জাতি উপকৃত হবে। 


এসময় জনদলের সাবেক উপদেষ্টা মরহুম ইয়ার চৌধুরী ও আব্দুল গনি মিয়ার আত্মার মাহফেরাত কামনা করেন। এছাড়াও যুক্ত ফ্রন্টের চেয়ারম্যান বিআর চৌধুরীর দীর্ঘায়ু কামনা ও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত শেষে সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। 


বিজেডি’র ভাইস চেয়ারম্যান কামাল মৃধার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জনদলের যুগ্ম মহাসচিব মো. মফিজুল হক, হারুন-অর-রশিদ, সুমন মিয়া, সাংগঠনিক সম্পাদক শহিদুল গাজী,  মো.আনিসুর রহমান, মো.শহিদুল ইসলাম খান, জসিম উদ্দিন মুন্সি, মমতাজ উদ্দিন, জিয়াউল হক, লিটন ঢালী, আলমগীর, মুরাদ, তুহিন, খোকন মিয়া, মাসুদ খন্দকার প্রমুখ।