সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

হোসিয়ারি শ্রমিক হত্যা মামলার আসামী ১ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা২৪) :  শহরের টানবাজার টার্মিনাল ঘাট এলাকায় আরিফ (১৯) নামে এক হোসিয়ারি শ্রমিককে খুনের অভিযোগে  গ্রেফতার আসামী মিরাজকে ১ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।


রবিবার (১ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন নাহার ইয়াসমিন এর আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মো. মিরাজ চান্দিনা থানার সাতবাড়িয়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে।


রিমান্ডের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই জানান, মিরাজকে আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।


মামলা সূত্রে জানা যায়, সোহরাব নামে এক সহকর্মীর কাছ থেকে মাদক সেবনের ৭‘শ টাকা পেতো আরিফ। সেই টাকা ফেরত না দেওয়ায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক সময় ক্ষিপ্ত হয়ে আরিফকে হত্যার পরিকল্পনা করে সে। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজনকে সাথে নিয়ে আরিফকে ওয়াকওয়েতে ডেকে অতর্কিত হামলা চালায় সোহরাব ও তার সহযোগিরা। 


এরপর আরিফের শরীরে ছুরিকাঘাত করে সেখান থেকে পালিয়ে যায় তারা। এ সময় আরিফের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


এ ঘটনায় শুক্রবার সকালে নিহত আরিফের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলা আসামীর মধ্যে মো. মিরাজ নামে  একজনকে গ্রেফতার করে পুলিশ। মামলার অপর আসামী সোহরাব (৩০) এখনও পলাতক।        
 

এই বিভাগের আরো খবর