বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

স্বেচ্ছাসেবক দল নেতা শাহ্ আলমের মুক্তির দাবি রাজিবের

প্রকাশিত: ২২ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়াকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েনছেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব । অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি জানান তিনি ।

 

বুধবার (২২ মে) এক বিবৃতিতে মাশুকুল ইসলাম রাজিব বলেন, বর্তমান সরকারের প্রতিহিংসার শিকার হয়ে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারারুদ্ধ। বিভিন্ন বানোয়াট মামলা দিয়ে ক্রমাগতভাবে বিএনপি’র নেতাকর্মীদের কারান্তরীণ করছে। সরকারের এধরনের আচরণ চরম হিংসাত্মক রাজনীতির বহিঃপ্রকাশ।


 
তিনি এরও বলেন, বিএনপি নেতা কর্মীদের উপর জেল-জুলুম, নির্যাতন ও দমন-পীড়ন চালিয়ে দাবিয়ে রাখা যাবে না। তাই অবিলম্বে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া ও স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানার মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি ।

 

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিতে অংশ গ্রহণ শেষে ফেরার পথে জোনাকি সিনেমা হলের সামনে থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আলম ভূঁইয়া ও জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মাসুদ রানাকে আটক করে ডিবি পুলিশ। পরে তাকে পল্টন থানা পুলিশ নিয়ে যায় ।

এই বিভাগের আরো খবর