শনিবার   ২০ এপ্রিল ২০১৯   বৈশাখ ৬ ১৪২৬   ১৪ শা'বান ১৪৪০

স্বাধীনতা দিবস কাবাডিতে সদর থানা চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৪ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার চুড়ান্ত খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা। তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ন খেলায় সদর থানা ৩১ -২৭ পয়েন্টে সিদ্ধিরগঞ্জ থানাকে পরাজিত করে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকালে পুলিশ লাইন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন- মাদক, সন্ত্রাস, জঙ্গি দমনে খেলাধুলার ভূমিকা অপরিসীম। তাই বেশী বেশী খেলাধুলার আয়োজন করা হলে যুবকরা বিপদগামী হবেনা। আইজিপি মহোদয়ের নির্দেশে জাতীয় ভাবে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে এবং তা আগামীতেও থাকবে।


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) জয়নাল আবেদীন, বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, আরআই হাসমত আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নুর হোসেন সওদাগর, মোঃ সৈকত হোসেন, জেলা ক্রীড়া সংস্থার আরিফ মিহির, প্রদীপ চন্দ্র সাহা, ইউপি মেম্বার ইকবাল হোসেন, রবি মেম্বার, দেলোয়ার হোসেন, আক্তার হোসেন সুকুমসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।


প্রসঙ্গত, বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ও জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় প্রথমে ইউনিয়ন পর্যায় হতে খেলা শুরু হয়। পরে থানা পর্যায়ে খেলার মধ্য দিয়ে জেলা জুড়ে খেলা অনুষ্ঠিত হয়। থানা পর্যায়ের চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ের খেলায় অংশ গ্রহন করে।
 

এই বিভাগের আরো খবর