বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

স্কুলে বিশুদ্ধ পানির জন্য গভীর নলকুপ দিলেন চেয়ারম্যান সেন্টু

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিশুদ্ধ পানির ব্যবস্থায় গভীর নলকুপ বসিয়ে দিলেন স্থানীয় চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু। তিনি সম্প্রতি স্কুলে পরিদর্শন করতে গিয়ে শিক্ষার্থীদের বিশুদ্ধ পানির অভাব অনুভব করেন। তার পর বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে গভীর নলকুপ বসানোর জন্য ঘোষনা দিয়েছিলেন। 

মঙ্গলবার দুপুরে কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গভীর নলকুপ স্থাপনে উদ্বোধন করেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

এদিকে স্কুলে গভীর নলকুপ বসানোর পর লামাপাড়া, লাকী বাজারসহ আশে পাশের এলাকার বেহাল দশাকৃত রাস্তা পরিদর্শন করেন। তিনি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় যুবকদের সাথে নিয়ে এলাকা পরিদর্শন করেন। 

তখন তিনি বেহালদশাকৃত রাস্তা গুলো খুব শিগ্রই সংস্কারসহ মেরামত করার আশ্বাস দেন চেয়ারম্যান সেন্টু। বিশেষ করে যেসব এলাকায় একটু বৃষ্টি হলে জলাবদ্ধতা সৃষ্টি হয় সেই সব এলাকা জলাবদ্ধ দুর করতে কাজ শুরু করবেন। 

জানা যায়, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিশুদ্ধ পানির অভাবে শিক্ষার্থীরা স্কুলের টিউবওয়েলের পানি পান চায় না। আর কিছু শিক্ষার্থী বাধ্য হয়ে স্কুলে বসানোর সাধারন টিউবওয়েলের পানি পান করছে। 

স্কুলের প্রধান শিক্ষকের আমন্ত্রনে সম্প্রতি স্থানীয় চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু স্কুলে পরিদর্শনে যান। পরে চেয়ারম্যানকে পেয়ে স্কুল শিক্ষক ও শিক্ষার্থীরা কয়েকটি সমস্যাসহ বিশুদ্ধ পানির ব্যবস্থা করার জন্য দাবি জানান। 

পরে চেয়ারম্যান সেন্টু গভীর নলকুপ স্থাপনের আশ্বাস দেন। সেই সুবাধে মঙ্গলবার দুপুরে মনিরুল আলম সেন্টু গভীর নলকুপ বসানোর ব্যবস্থা করে দেন। এতে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা খুব আনন্দিত।
 

এই বিভাগের আরো খবর