শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টরের নারায়ণগঞ্জ পরিদর্শন

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো.ওবায়েদ উল্লাহ আল-মাসুদ নারায়ণগঞ্জ কর্পোরেট শাখা ও প্রিন্সিপাল অফিস পরিদর্শন করেছেন। বুধবার (১০ জুলাই) সকাল ১১ টায় তিনি এ পরিদর্শন করেন। 


সাইনবোর্ড এলাকায়  সোনলী  ব্যাংকের একটি নতুন শাখা স্থাপনের জন্য স্থান নির্বাচন, নারায়ণগঞ্জ কর্পোরেট শাখা ও প্রিন্সিপাল অফিস এর পুরাতন ও জরাজীর্ণ  ভবন ভেঙ্গে একটি বহুতল বিশিষ্ট নতুন ভবন নির্মাণের উদ্দেশ্যে তিনি এ পরিদর্শনে আসেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কতৃপক্ষ। 

 

পরিদর্শনকালে মো.ওবায়েদ উল্লাহ আল-মাসুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রিন্সিপাল অফিস, নারায়ণগঞ্জের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মোহসীন। 
এরপর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মো.সোহরাব হোসেন, বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল কাদিরকে সঙ্গে নিয়ে ফুলেল শুভেচ্ছা জানান বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, জেলার সভাপতি মো. সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক মো.মোখলেছুর রহমান ও কার্যকরী সভাপতি মো.আখতারুজ্জামানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


তাঁর আগমনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ প্রিন্সিপাল অফিস, কর্পোরেটশাখা ও বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, জেলার পক্ষ খেকে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবদুল কাদির। 


পরিদর্শন শেষে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে রওনা করেন এবং পথিমধ্যে শায়েস্তা খান রোডস্থ  সোনালী ব্যাংক স্টাফ কোয়ার্টার ও ফরেন এক্সচেঞ্জ শাখা পরিদর্শন করেন।

এই বিভাগের আরো খবর