রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সোনারগাঁ থানার পর্নোগ্রাফি মামলায় ৬ জনের ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪ ) : সোনারগাঁ থানার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় ৬ জনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার (২৯ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মো. নুরুল ইসলামের ছেলে মো. আবুল হোসেন (২৮), মো. বাবুল হোসেনের ছেলে মিরাজ হোসেন ওরফে শান্ত (২০), মো. ফারুক হোসেনের ছেলে মো. ফোরকান (২৯), মো. মিন্টু মিয়ার ছেলে রুবেল হোসেন (২০), মো. সোলায়মান সরকারের মেয়ে পুতুল খাতুন ওরফে নেহা (২০) ও মৃত. শাকিলের মেয়ে মাহিমা খাতুন (১৯)।


প্রসঙ্গত, রোববার গত (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার সময় ১নং আসামি বাদীকে মিথ্যা প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া কাচঁপুর ভাড়া বাসায় নিয়ে যায়। পরে সেখানে বাদীকে জিম্মি আসামিগণ বাদীর নিকট ১২ হাজার টাকা মুক্তিপণের দাবি করে। পরে তা না দিলে মারধর করে। তারপর তাকে জোড়পূর্বক বিবস্ত্র করে ছবি তোলে। পরে বাদী সেখান থেকে কৌশলে পালিয়ে এসে র‌্যাবের অফিসে অভিযোগ করে। 


পরে র‌্যাবের একটি অননসন্ধানী দল রাত দেড়টার সময় সোনারগাঁ কাঁচপুর মো. জাহিদ খানের পাঁচ তলা বিল্ডিং এর ২য় তলা থেকে আসামিদের গ্রেফতার করে। সে সময় তাদের নিকট থেকে একটি স্মার্ট ফোন উদ্ধার করে। যা বাদীর ছবি আলামত হিসেবে জব্দ করে।পরে সোনারগাঁ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

এই বিভাগের আরো খবর