শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় অটোরিক্সা চালক আহত

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসীদের হামলায় হৃদয় নামে এক অটোরিক্সা চালক মারাত্মক আহত হয়েছে। আহত অটোরিক্সা চালককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহতের পিতা খোরশেদ আলম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


আহতের পিতা খোরশেদ আলম অভিযোগসূত্রে জানান, আমি ও আমার ছেলে হৃদয় দু’জনেই অটোরিক্সা চালিয়ে জীবিকা অর্জন করে আসছি। উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর এলাকার রহমত আলীর ছেলে সন্ত্রাসী শিবু, নুরু মিয়ার ছেলে হাবিবুর, ও মৃত. সফিউল্লার ছেলে আনোয়ারের সাথে আমাদের পরিবারের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছিলো। 


বৃহস্পতিবার সকাল ৭টায় আলগীরচর এলাকার স্থানীয় বাসিন্দা হুমায়ুনের বাড়ীর সামনে আমার ছেলে অটোচালক হৃদয়ের অটোরিক্সাটি দাঁড় করানো অবস্থায় ছিলো। এসময় সন্ত্রাসী আনোয়ারের ছোট ছেলে আমার ছেলের গাড়ীর সাথে সামান্য ধাক্কা লেগে পড়ে গেলে এ বিষয় নিয়ে তাদের উভয়ের মাঝে ঝগড়ার সৃষ্টি হয়। 


পরে সন্ত্রাসী আনোয়ারের নের্তত্বে একই এলাকার রহমত আলীর সন্ত্রাসী ছেলে শিবুসহ নুরু মিয়ার ছেলে হাবিবুর আমার ছেলে হৃদয়কে লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্তসহ মারাত্মক জখম করে। এদিকে আমার ছেলের আর্ত চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকী প্রদান করে পালিয়ে যায়। পরে সন্ত্রাসীদের হাতে মারাত্মক আহত অটোরিক্সা চালক হৃদয়কে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।


এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর