সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

সোনারগাঁয়ে মাই টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন  চ্যানেল মাই টিভির ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 
সোমবার (১৫ এপ্রিল) সকালে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবে চ্যানেলটি ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । 


মাই টিভির সোনারগাঁও প্রতিনিধি ও সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান নুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খান। 


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশনের সাংবাদিক মো.আল আমিন, নিউজ সোনারগাঁও.কম এর প্রকাশক ও দৈনিক বর্তমানের সোনারগাঁও প্রতিনিধি ফরিদ হোসেন, দেশ রূপান্তরের সোনারগাঁও প্রতিনিধি রবিউল হোসাইন , সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি পনির ভূইয়া, কাজী সালাউদ্দিন ও যুগ্ন সম্পাদক ও প্রতিদিনের সংবাদ এর সোনারগাঁও প্রতিনিধি আশরাফুল আলম, সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ,সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহদুল ইসলাম খোকন, আনন্দ টিভির সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল ইসলাম, শাহজালাল ও ওমর ফারুক প্রমুখ ।


উপজেলা চত্বর থেকে মাই টিভির প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালি বের হয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রেসক্লাবে এসে আলোচনা সভা ও কেক কেটে এ প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়। 

এই বিভাগের আরো খবর