মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

সোনারগাঁয়ে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের জিডি

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় ব্যবসায়ী আবুল কাসেম মোল্লার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার পরিবারকে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ী ও তার পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার (১০ জুলাই) সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 

 

থানায় দায়ের করা সাধারণ ডায়েরি থেকে জানা গেছে, উপজেলার সোনারগাঁ পৌরসভার হাতকোপা গ্রামের ব্যবসায়ী আবুল কাসেম মোল্লার সাথে তার ছোট ভাই আবু জাহের মোল্লার সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। আবুল কাসেম মোল্লা একজন ব্যবসায়ী ও সমাজ সেবক। পাশাপাশি তিনি সোনারগাঁ পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামী নলীগের সভাপতি।


জিডিতে তিনি উল্লেখ করেন, আবু জাহের মোল্লা একজন নেশাগ্রস্ত। সে আমাদের হাতকোপা ও হাবিবপুর মোগড়াপাড়া চৌরাস্তা বাড়িতে যতটুকু জায়গা পাবে তার  চেয়ে বেশি জায়গা জোরপূর্বক দখল করে ঘরবাড়ি তৈরি করে ভাড়া তুলে খাচ্ছে। আমার কাছ থেকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে প্রায় সাড়ে ৫ লাখ টাকা নেয়। সে সবসময় নেশাগ্রস্ত অবস্থায় থেকে সন্ত্রাসী ও চাঁদাবাজীসহ নানা অপকর্মের সাথে জড়িত। তার অত্যাচারে আমি এবং আমার ছেলে ও পরিবারের লোকজন নিয়ে খুবই আতংকিতভাবে বসবাস করে আসছি। 

 

গত ১৯ জুন সকাল ১১ টায় আবু জাহের ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে গালাগালিজ করে। এসময় তারা আমার কাছ থেকে ১২ লাখ টাকা চাঁদা দাবি করে। গত ২৬ জুন দুপুরে মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত আমার ব্যবসায়ী প্রতিষ্ঠান বিসমিল্লাহ ভ্যারাইটিজ স্টোরে এসে আমাকে ও আমার ছেলেকে হত্যার হুমকি দেয়।


 
এ ব্যাপারে অভিযুক্ত আবু জাহের মোল্লার কাছে জানতে চাইলে তার আনিত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার সম্মত্তি সে জোরকরে দখল করে খাচ্ছে। এলাকার লোকজন সব জানে। উল্টো সে আমাকে নানা অপবাদ দিচ্ছে। 

এই বিভাগের আরো খবর