শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলার লেদামদী শনিবার সন্ধ্যায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ণের লেদামদী গ্রামের বাসিন্দা ও এছাহাক মিয়া, হারুন মিয়া, জাকির হোসেন, আমীর হোসেন, মাছুম মিয়া, নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্তাসী বাহিনী হকিস্টিক, চাপাঁতি, লোহার রড সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে শনিবার সন্ধ্যায় একই গ্রামের আব্দুল লতিফের ছেলে আল আমিনকে কুপিয়ে মরাত্বক ভাবে আহত করে। আহত অবস্থায় আল আমিনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


আহত আল আমিন বলেন,  সন্ত্রাসী এছাহাক মিয়া ও ফজলুল হকের নেতৃত্বে হামলা চালিয়ে আমাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে আহত করেছে। আমাকে মেরে আহত করে যাওয়ার সময় সন্ত্রাসীরা হুমকি দিয়ে বলে এলাকা ছেড়ে না গেলে আমি ও আমার পরিবারের সদস্যদের পুড়িয়ে মেরে ফেলবে। এতে আমরা এখন সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কিত হয়ে পড়েছি।


এবিষয়ে জানার জন্য এছাহাক মিয়া ও ফজলুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান বলেন, এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।
 

এই বিভাগের আরো খবর