শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

সোনারগাঁয়ে ফেনসিডিলসহ গ্রেপ্তার সাকিবের ২দিনের রিমান্ড

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ে ১৬৮ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার সাকিব হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


বুধবার ( ২৩ অক্টোবর ) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।সাকিব হোসেন সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের মনির হোসেনের ছেলে।


প্রসঙ্গত, সোমবার (২১ অক্টোবর) ভোরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর থেকে ১৬৮ বোতল ফেনসিডিলসহ সাকিব হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।


সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, সোমবার ভোর রাতে উপজেলার পিরোজপুর গ্রাম থেকে সাকিব হোসেন নামে এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার হাজী পাঞ্জত আলীর ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুর রবের মুরগির ফার্ম থেকে ১৬৮ বোতল ফেনসিডিল, দেশীয় অস্ত্র, মোবাইল ফোন ও বিদেশী মদের ৬টি খালি বোতল উদ্ধার করা হয়। এসময় আব্দুর রব পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।


এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়। পরে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

এই বিভাগের আরো খবর