শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

সোনারগাঁয়ের মাদক মামলায় ৬ মাসের কারাদণ্ড

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ থানার একটি মাদক মামলায় মিলন মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকার অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ২ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

 

রোববার (১৩ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.কাউসার আলমের আদালত এ রায় ঘোষণা করেন। মামলা নং ১৪(৩)১২ ও সেকশন নং ১২৬/১২। মিলন মিয়া সোনারগাঁ থানার সাদিপুর ইউনিয়নের নানাখী দক্ষিণপাড়া এলাকার রমিজ উদ্দিনের ছেলে।


মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২০১২ সালের ৬ মার্চ রাতে পৌনে ১২ টার সময় অত্র থানার নানাখী দক্ষিণপাড়ার রুস্তম ডাক্তাতারের বাড়ির সামনে থেকে মাদকদ্রবসহ মিলন মিয়াকে গ্রেফতার করে পুলিশ। সে সময় তার দেহ তল্লাশি করে ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে আসামির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মাদক মামলা দায়ের করেন।


এবিষয়ে বেঞ্চ সহকারী জাকির হোসাইন বলেন, সাাক্ষিদের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য বলে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামি মিলন মিয়াকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকার অর্থদণ্ডে এবং অনাদায়ে আরও ২ মাসের সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছেন।

এই বিভাগের আরো খবর