বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০   চৈত্র ২৬ ১৪২৬   ১৫ শা'বান ১৪৪১

সোনারগাঁয়ের গঙ্গাপুরে বিশুদ্ধ পানির ব্যবস্থা করলেন এমপি খোকা

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২০  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার উদ্যোগে উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর ও তৎসংলগ্ন এলাকার প্রায় এক হাজার পরিবারকে বিশুদ্ধ পানি সরবরাহ করার ব্যবস্থা করা হবে। 


বৃহস্পতিবার (২০ ফেব্রয়ারি) বিকালে গঙ্গাপুর বাজারে পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানি সরবরাহ স্কিমের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় । এমপি লিয়াকত হোসেন খোকার পক্ষে এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  


সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসান, সাদিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা কামরুল হক কমল প্রমুখ। 


সাদিপুর ইউপি মেম্বার রফিকুল ইসলাম, হাকিম উদ্দিন মেম্বার, সাবেক মেম্বার জাকির হোসেন, ইসমাঈল মেম্বার, মুক্তিযোদ্ধা আবু সিদ্দিক, মানিক মিয়া, আহসান উল্লাহ ও আজগর আলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 


জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ১ কোটি ৯১ লাখ টাকা ব্যয়ে এই পানি সরবরাহ প্রকল্পটি বাস্তবায়ন করা হবে বলে জানা গেছে। এর ফলে গ্রীষ্মকালে পানির স্তর নিচে চলে গেলেও বিশুদ্ধ পানির জন্য এখানকার মানুষকে আর কষ্ট করতে হবে না। 

এই বিভাগের আরো খবর