রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২২ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

সোনারগাঁবাসীকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নীতিমালা মেনে চলার আহ্বান

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের সোনারগাঁবাসীকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রদত্ত নীতিমালা মেনে চলার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন।

সোনারগাঁবাসীর উদ্দেশ্যে শহিদুর রহমান স্বপন বলেছেন, প্রিয় সোনারগাঁবাসী, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। আক্রান্ত হচ্ছে একের পর এক দেশ। বিশ্ব স্বাস্থ্য সংস্থা কোভিড-১৯ কে ইতিমধ্যে প্যানডেমিক ঘোষণা করেছে। ফলে আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ। করোনাভাইরাসে বিশ্ব আজ স্তব্ধ।

তিনি বলেন, আমার সোনারগাঁয়ের আপামর জনতা আপনারাও যে আতংকে আছেন তা আমি বুঝতে পারছি। জানি আপনারাও ভালো নেই। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বাংলাদেশ সরকারকে জরুরি অবস্থা ঘোষণা করতে বলেছে। এই ভাইরাস মারাত্মক ছোঁয়াচে, তাই আপনাদের সচেতনতা প্রয়োজন। এই ভাইরাস থেকে বাঁচতে আপনারা দয়া করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রদত্ত নীতিমালা মেনে চলুন। অপ্রয়োজনীয় বাইরে চলাচল পরিহার করুন।

শহিদুর রহমান স্বপন আরও বলেন, প্রিয় প্রবাসী ভাই-বোনেরা দেশ ও দেশের মানুষদের প্রতি আপনাদের যে ভালবাসা তা অবিস্মরণীয়, আপনারা যারা অতিসম্প্রতি দেশে এসেছেন তা সরকারের কথামত ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে অবস্থান করুন। আপনাদের পরিবার ও আত্মীয় স্বজনদের কথা ভেবে এটুকু ত্যাগ স্বীকার করুন। মনে রাখবেন বিপদ যত বড় হোকনা কেন তা চিরস্থায়ী নয় বরং বিপদ যত বড় হোকনা কেন, আল্লাহর রহমত তার চেয়ে অনেক বড়। আল্লাহর ইচ্ছায়, আমাদের মুক্তি অতি কাছেই। সুতরাং হতাশ হবেন না। অধৈর্য্য হবেন না। অস্বস্থি প্রকাশ করবেন না। আল্লাহকে স্মরণ করুন। আল্লাহর উপর ভরসা রাখুন। আল্লাহর সিদ্ধান্তের উপর নিজের সবকিছু সমার্পণ করুন।

এই বিভাগের আরো খবর