শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সোনাকান্দা প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দরের ৫১ নং সোনাকান্দা আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


বিদ্যালয়ের সভাপতি ও সমাজ সেবক আহাম্মদ আলী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ।


প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর গোলাম নবী মুরাদ বলেন, পিইসি পরীক্ষা হলো র্বোড পরীক্ষা। এই পরীক্ষার মধ্য দিয়ে তোমাদের র্সাটিফিকেট পরীক্ষা শুরু। তোমাদের উৎস দেওয়ার জন্য প্রতি বছর আমি পুরস্কারের ব্যবস্থা করে থাকি। এবারও এর ব্যাতিক্রম ঘটবে না। আমি চাই তোমাদের সাফল্য। তোমরা পরীক্ষায় ভালো রেজাল্ট করে স্কুলের সুনাম বয়ে আনবে।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাখেন সোনাকান্দা বড় জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আজাহার হোসেন বুলবুল, বিদ্যালয়ের দাতা সদস্য রফিকুল ইসলাম কাইয়ুম, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন টুক্কু, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজেদা বেগম প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আজিজুর রহমান, অভিভাবক প্রতিনিধি শারমিন শিমু, নুরুন নাহার, রুবিনা বেগম, বিদ্যালয়ের শিক্ষিক শেখ কামাল, মো.বাদল, নিপা আক্তার, কুলসুম প্রমুখ।পরে অতিথিবৃন্দ পরিক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ করেন। 

এই বিভাগের আরো খবর