সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাইতে হবে এবং সচেতন হতে হবে : সাখাওয়াত

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমানে করোনা ভাইরাসের মাধ্যমে মানবজাতী একটি ক্লান্তিকাল অতিক্রম করছে। সৃষ্টির শ্রেষ্ঠ জীব আশরাফুল মাখলুকাতের বিজয় হবেই। আর এই বিজয়ের জন্য আমাদের সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাইতে হবে এবং সচেতন হতে হবে।

 

বুধবার (২৫ মার্চ) দুপুরে নগরীর মাসদাইর বাজারে জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধানের ব্যক্তিগত উদ্যোগে সাধারণ পথচারী ও রিক্সাচালকদের মাঝে খাদ্য সামগ্রী, মাক্স ও সচেতনতামূলক লিফলেট দেওয়া শেষে তিনি এসব কথা বলেন।

 

এডভোকেট সাখাওয়াত আরও বলেন, প্রত্যেকেই প্রশাসনের মাধ্যমে স্বাস্থসংস্থার দিকনির্দেশনা মেনে চলতে হবে। বিএনপি জাতীয়তাবাদী দল বিএনপি ভীত না হয়ে মানুষকে সচেতন করতে সচেষ্ঠ আছে। শহরের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

 

তিনি আরও বলেন, গতকাল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাজা স্থগিত করেছে সরকার। যদি এই সাজা স্থগিতে তাদের কোন স্বার্থ না থাকে তাহলে স্বাগত জানাই। কিন্তু উন্নত চিকিৎসা দেবার দাবী জানাই সরকারের প্রতি।

 

এ সময় নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান শহরের সামর্তবান মানুষদের এই দূর্যোগে অসহায় খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে নিরাপদ থাকার কোন বিকল্প নেই আর নিরাপদে থাকার সবচেয়ে ভালো উপায় হলো নিজ গৃহে অবস্থান করা, অযথা বাইরে বের না হওয়া। কিন্তু এ সময়ে সাধারণ খেটে খাওয়া মানুষদেরকে বেঁচে থাকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করা প্রতিটি সামর্তবান মানুষের একান্ত কর্তব্য। তাই আমরা নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করবো। আল্লাহ রাব্বুল আলামিন এই দূর্যোগ থেকে আমাদের সকলকে হেফাজত করুন।

 

এ সময়ে জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এডভোকেট এইচ.এম আনোয়ার প্রধানের উদ্যোগে সাধারণ পথচারী ও রিক্সাচালকদের মাঝে চাল, ডাল, আলু সহ খাদ্য সামগ্রী, মাক্স ও সচেতনতা লিফলেট বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর