বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সুস্মিতার বেলি ড্যান্সে মজেছে নেটদুনিয়া(ভিডিও সহ)

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : বড়পর্দায় আর সেভাবে দেখা যায় না তাকে। কিন্তু তার শরীরী হিল্লোল এখনও আকৃষ্ট করে ভক্তদের। তার সৌন্দর্যে এখনও নেশাতুঁর ফ্যানেরা। আর সেই নেশা এই বয়সেও আরও খানিকটা বাড়িয়ে দিলেন সুস্মিতা সেন। তার সুপারহিট ‘দিলবার’ গানে যেভাবে কোমর দোলালেন, তা থেকে চোখ ফেরানো দায়।

https://www.instagram.com/p/BnbP0Y_HG9c/?utm_source=ig_web_copy_link

হটলিস্টে এখন রয়েছে রিমিক্স ‘দিলবার’। ১৯৯৯ সালে ‘সির্ফ তুম’ সিনেমার জন্য এই গান লিখেছিলেন গীতিকার সমীর। সুর দিয়েছিলেন নদীম-শ্রবণ। সেই গানকেই নতুন করে লিখেছেন সাব্বির আহমেদ। তবে নতুন গানকে আলাদা মাত্রা দিয়েছে নোরা ফতেহির বেলি ড্যান্স। গানের প্রত্যেক তালে নোরার আকর্ষণীয় ভঙ্গিতে কোমর দোলানো ফ্যানদের বুকে সহজেই আগুন জ্বালিয়ে দেয়।

এবার এই রিমিক্সে কোমর দোলালেন সুস্মিতা। আর তাতেই বেড়েছে নেটদুনিয়ার উত্তাপ। জিমের মধ্যে সুন্দর দোহারা চেহারায় বেলি ড্যান্স করতে দেখা গেল বাঙালি সুন্দরীকে। সুসের ড্যান্স স্টেপের ভিডিওটি এখন ভাইরাল।

১৯৯৯ সালে দর্শকদের মন জয় করেছিলেন এই গানে। প্রায় কুড়ি বছর পর ফের বোঝালেন তিনি কতটা ফিট, কতটা আকর্ষণীয়। বয়সটা তার কাছে সংখ্যা মাত্র। তাই তো নোরার নেশায় বুঁদ দর্শকরাও এখন সুসের ভিডিওতেই মজেছেন।

এই বিভাগের আরো খবর