রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী ২৮ দিনেও উদ্ধার হয়নি

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে অপহরণের শিকার স্কুল ছাত্রী জুই (১৪) কে ২৮ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। আটক করতে পারেনি অপহরণ মামলার এজাহার নামীয় আসামিদের। তার বাবা জাহাঙ্গীর মেয়েকে উদ্ধার করতে র‌্যাব-১১ এর সদর দপ্তরে লিখিত অভিযোগ করেছেন। 


মামলা সূত্রে জানা গেছে, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার বরিশুর এলাকার শেখ মোফাজ্জল হোসেনের ছেলে জাহাঙ্গীর তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে গত ১১ অক্টোবর সিদ্ধিরগঞ্জের কদমতলী দক্ষিণ নয়াপাড়া এলাকায় শশুর বাড়িতে বেড়াতে আসেন শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে। পর দিন সকাল সাড়ে ৯ টার দিকে মামলার আসামিরা বাড়ির সামনে নাভানা ভূঁইয়া সিটি মাঠ থেকে বাদীর মেয়ে কেরানীগঞ্জের বরিশুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জুইকে অপহরণ করে।

 

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন জাহাঙ্গীর। পরে ২২ অক্টোবর অপহরণকারী নরসিংদী জেলার পলাশ থানার টেকপাড়া ঘোড়াশাল এলাকার মো.ইসমাঈল হোসেন ও তার পিতা আব্দুর রহিমের নাম উল্লেখ এবং ৩ জনকে অজ্ঞাত আসামি দিয়ে অপহরণ মামলা করেন।


অপহরণে সহযোগীতা করার অভিযোগে অপহৃত জুইয়ের স্কুলের সহপাঠি আবির ও ইভাকে গত ৪ নভেম্বর রাতে আটক করে পুলিশ। পরদিন তাদেরকে আদালতে পাঠালে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় বলে জানায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিউল্লাহ মির্জা। 


তদন্ত কর্মকর্তা জানান, আটক আবির ও ইভা অপহরণে সহায়তা করেছে। অপহৃতাকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করতে ঢাকার কেরানীগঞ্জ ও নরসিংদীসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। ভিকটিমকে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

 
মামলার বাদী জাহাঙ্গীর জানান, ২৮ দিন হল পুলিশ জুইকে উদ্ধার কিংবা মামলার মূল আসামিদের গ্রেপ্তার করতে পারেনি।মেয়ের জন্য পরিবারের সবাই মর্মাহত। তাই মেয়েকে দ্রুত উদ্ধার করতে বুধবার সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব-১১ এর সদর দপ্তরে লিখিত অভিযোগ করি। 

এই বিভাগের আরো খবর