শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

সিদ্ধিরগঞ্জে স্ত্রী ও শাশুড়ির অত্যাচারে জামাইয়ের আত্মহত্যা !

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৮  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে পারবাহিক কলহ ও স্ত্রী ও শাশুড়ির অত্যাচারের জেরধরে আকিব হাসান রনি (২৬) নামে এক যুবক ক্যামিকেল পান করে আত্মহত্যা করেছে বলেছে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৫ আগষ্ট) সকাল সাড়ে ৮ টায় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। এ আগে ১১ আগস্ট স্ত্রী ও শাশুড়ির অত্যাচার সইতে না পেরে ক্যামিকেল পান করে সে। 

এ ঘটনায় নিহতের বড় চাচা মোশারফ হোসেন বাদি হয়ে থানায় নিহতের স্ত্রী কেয়া ও শাশুড়ি মিনু বেগমকে আসামী করে লিখিত অভিযোগ করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এদিকে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় নিহত রনি রেকর্ড করা একটি ভিডিওতে ক্যামিক্যাল পান ও আত্মহত্যার বিষয়ে তার স্ত্রী ও শাশুড়ি কথা বলেছেন।  

অভিযোগ ও পুলিশ সুত্রে জানাগেছে, সিদ্ধিরগঞ্জ থানা এসও সুমিলপাড়া আইলপাড়া এলাকার  মিলন মিয়ার ছেলে রনি ৫/৬ মাস পূর্বে প্রেম করে বিয়ে করে। 

বিয়ের পর থেকে স্ত্রী কেয়া ও তার শাশুড়ি মিনু বেগম কাবিন এর ১০ লাখ টাকা জন্য নিহত রনির উপর চাপ দেয়। এ নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া হতো। 

১১ আগস্ট স্ত্রী কেয়া ও শাশুড়ি মিনু বেগম জামাইয়ের কাছ থেকে জোর করে ১৫শ’টাকা রাখে ও তাকে মারধর করে। অভিনামে রনি  বিশাক্ত ক্যামিক্যাল প্রাণ করে। আহত অবস্থায় পরিবারের লোক জন্য তাকে ঢাকা একটি হাসপাতালে ভর্তি করায়। 

সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার সকালে সে মারা য়ায়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস আই জয়নাল আবেদিন নিহতের বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস আই জয়নাল আবেদিন বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী কেয়া ও শাশুড়িকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছে নিহতের চাচা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়েছে। 

হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রনি রেকর্ড করা একটি ভিডিও হাতে পেয়েছি। সেখানে তিনি কেমিক্যাল পান ও আত্মহত্যার বিষয়ে কথা বলেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে।  
 

এই বিভাগের আরো খবর