মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে উক্তত্য করায় বখাটে গ্রেফতার

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৯ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে উক্তত্য করার অভিযোগ ও ওই ছাত্রীর মাকে মারধর করে তাকে অপহরণের হুমকি দেয়া কালে মেহেদী হাসান মুন্না (২৩) নামে এক বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। 


এ ঘটনায় বুধবার ওই ছাত্রীর বাবা আব্দুর রহিম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় এবং বাংলাদেশ দন্ডবিধির ৩২৩, ৪৪৮ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ৫৩, তাং ১৫.০৫.১৯। 


পুলিশ মামলা সূত্রে বখাটে মেহেদী হাসান মুন্নাকে গ্রেফতার দেখিয়ে দুপুরের দিকে আদালতে প্রেরণ করেন। গ্রেফতারকৃত মেহেদী হাসান মুন্না সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনী এলাকার ফয়েজ আহমেদের ছেলে। 


জানা গেছে, ৯ম শ্রেনীতে পড়ুয়া ওই ছাত্রীকে দীর্ঘদিন যাবৎ ওয়াবদা কলোনীর ফয়েজ আহম্মেদের ছেলে মেহেদী হাসান মুন্না বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দেয়াসহ প্রায় সময়ই উক্তত্য করত।  ওই ছাত্রী বিষয়টি তার বাবকে অবগত করলে তিনি সিদ্ধিরগঞ্জ হাউজিং কমিটির কাছে পুরো ঘটনাটি জানান। 


এতে বখাটে মেহেদী হাসান মুন্না ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাতে ওই ছাত্রীর বাসায় গিয়ে তার মাকে মারধর করে। এক পর্যায়ে তার স্কুল পড়–য়া ছাত্রীকে অপহরন করে নিয়ে যাওয়ার হুমকি দেয়। 


এ সময় তিনি চিৎকার করলে আশে-পাশের লোকজন ছুটে এসে বখাটে মেহেদী হাসান মুন্নাকে আটক করে। পরে  পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই) ইব্রাহীম পাটোয়ারী এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। 


 

এই বিভাগের আরো খবর