মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

সিদ্ধিরগঞ্জে সাইলো রোডে জমজমাট মাদক ও চোরাই ভাঙ্গারী ব্যবসা 

প্রকাশিত: ২১ জুন ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পয়সা ফেকো, তামাশা দেখো, এই প্রবাদের মতই সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় প্রকাশ্যেই চলছে মাদক, ভাঙ্গারী ও চোরাই স্ক্রাপ ব্যবসাসহ নানান ধরনের অপকর্ম। 

স্থানীয় এক নামধারী যুবলীগ নেতাকে মাসোহারা দিয়েই চলছে এই অপরাধ কর্মকান্ড। জেলা পুলিশ সুপার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি অনুসরণ করে কার্যক্রম পরিচালনা করায় অপরাধীরা গাঁ ডাকা দিলেও এ এলাকায় বীরদর্পে এসব অপকর্ম চলমান থাকায় জনমনে নানা প্রশ্নের জন্ম নিয়েছে।

এই অপরাধের চিত্র তুলে ধরতে সংবাদ সংগ্রহের জন্য শুক্রবার (২১ জুন) বিকেলে সরেজমিনে সাইলো রোড এলাকায় গিয়ে জনসাধারনের সাথে কথা বলে জানা যায় অপরাধীরা মাসোহারা দিয়েই নাকি চালাচ্ছে তাদের অপকর্ম। 

সিদ্ধিরগঞ্জের সাইলো রোডের গ্যারেজ সংলগ্ন চৌরাবাড়ি থেকে শুরু করে মুন্সিপাড়া এলাকায় মাদক ব্যবসায়ীদের চলছে জমজমাট মাদক ব্যবসা। পাশাপাশি চলছে চোরাই ভাঙ্গারী ও লোহার স্ক্রাপ ব্যবসা। আর এসব ব্যবসা চালাচ্ছে সাইলো রোড এলাকার নামধারী এক যুবলীগ নেতার শেল্টারে। 

তাকে প্রতিমাসে মাসোহারা দিয়েই বীরদর্পে চলে এসব কর্মকান্ড। অপরদিকে চোরাই লোহার স্ক্রাপ খালাসের সময় গাড়ী প্রতি মাসোহারা আদায় করা হয়।

স্থানীয়রা জানায়, সাইলো রোডের গ্যারেজ সংলগ্ন চৌরাবাড়ী এলাকায় মাদক ব্যবসা করছে আরমান, বিল্লাল, দুলাল, টুন্ডা শাহিন, মনির, মুন্সিপাায় ভাঙ্গারী দোকানের মালিক অলি মিয়া প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। 

এসব অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে এলাকার অপরাধ নিয়ন্ত্রণে ভুমিকা রাখার জন্য জেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয় এলাকাবাসী।  
 

এই বিভাগের আরো খবর