শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সিদ্ধিরগঞ্জে মিজানুর রহমান দিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে মিজানুর রহমান দিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। 

 

বুধবার  (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জ বাজার সংলগ্ন কমিউনিটি পুলিশিং কমিটির কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।মিলাদ ও দোয়ায় মিজানুর রহমান দিপুর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় এবং সকলমুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে মোনাজাতে দোয়া করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সহসভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহসাধারন সম্পাদক জাকির হোসেন, সদস্য মজিবুর রহমান, রাশেদুল ইসলাম, মো.জব্বার, আলম চাঁনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

উল্লেখ্য, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক মিজানুর রহমান দিপু গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে উচ্চ রক্তচাপের কারণে অসুস্থ্য হয়ে পরেন। পরে জরুরি ভিত্তিতে তাকে সাইনবোর্ড এলাকার প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাদীন অবস্থায় আছেন।

এই বিভাগের আরো খবর