শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় হুমকি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় নাছির উদ্দিন নামে এক ব্যক্তিকে হুমকির অভিযোগ উঠেছে।গত ১৬ অক্টোবর রাতে নাসিক ৪নং ওয়ার্ডের উত্তর আজিবপুর বাগানবাড়ি এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে নাছির উদ্দিন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। সিদ্ধিরগঞ্জ থানার জিডি নং-৭৬৬।


সাধারণ ডায়েরিতে নাছির উদ্দিন উল্লেখ করেছেন, গত ১৫ অক্টোবর সন্ধ্যায় এলাকাবাসী সাকিব নামে এক মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করে থানা পুলিশে সোপর্দ করে।


পরে দিন ওই দিন রাত ১০ টায় একই এলাকার মো.আলমের স্ত্রী জয়নব ওই মাদক ব্যবসায়ীর পক্ষ নিয়ে বাগানবাড়ি জামে মসজিদের সামনে আমাকে উপস্থিত লোকজনের সামনে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং আমাকে জেলের ভাত খাওয়াইবে বলে হুমকি দেয়।

 

সে একজন খারাপ প্রকৃতির লোক। ইতিপূর্বে সে একাধিক মাদক মামলার আসামি। সে যে কোন একটি মিথ্যে ঘটনা সাজিয়ে আমার ক্ষতি সাধন করতে পারে।

 

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানায়, বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে যারাই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না।

এই বিভাগের আরো খবর