শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সিদ্ধিরগঞ্জে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক উজ্জলের জন্মদিন পালন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ছোট ভাই আহম্মদ আলী রেজা উজ্জলের ৪৫তম শুভ জন্মদিন উদ্যাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১০টায় সিদ্ধিরগঞ্জের আদমজীনগর এলাকাস্থ পুরাতন থানা ভবনে যুবলীগের উদ্যোগে কেঁক কেটে এ জন্মদিন উদ্যাপন করা হয়।


এসময় সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার পৌরপিতা মরহুম আলী আহম্মদ চুনকার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও তার ছোটভাই আহম্মদ আলী রেজা উজ্জলের সুস্বাস্থ্য কামনাসহ সকল মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন আদমজী পোড়াবাড়ী জামে মসজিদের খতিব ও ইমাম।  


উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল, সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, যুবলীগ নেতা মিজানুর রহমান রিপন, জামান মোহাম্মদ মিয়া, আব্দুল্লাহ আল যোবায়ের, রমজান আলী, ইয়াসিন মিয়া ও ইয়াকুবসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর