সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

সিদ্ধিরগঞ্জে ফজর আলী ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডে ফজর আলী ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে ডাচ্ বাংলা ব্যাংক সংলগ্ন বালুর মাঠে জেলা আওয়ামীলীগের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সাদেকুর রহমান সাদেক এ টুর্ণামেন্ট’র উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানের সবাপতিত্ব করেন ১নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ আব্দুল বারেক। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাদেকুর রহমান সাদেক বলেন, তরুণ সমাজ মাদকের ভয়াবহ থাবায় ধ্বংসের পথে। মাদকমুক্ত সমাজ গড়তে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই ক্রীড়া ও সুস্থ্য বিনোদন মুলক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে তরুণদের মেধা ও সৃজনশীলতার বিকাশ ঘটিয়ে সুস্থ্য সবল আগামী দিনের সুনাগরিক হিসাবে গড়ে তুলতে হবে। 

সভাপতির বক্তব্যে বারেক মিয়া বলেন, এলাকায় খেলাধুলার কোন মাঠ কিংবা পরিবেশ না থাকায় তরুণ সমাজ বিপদগামী হচ্ছে। সমাজের নেতৃত্বশীল ব্যক্তিরা তরুণদেরকে খেলাধুলায় ও মননশীল কর্মকান্ডে উজ্জীবিত করতে পারলে সুন্দর সমাজ গড়ে উঠবে। 

ফজর আলী ফ্রিজ কাপ টুর্ণামেন্টের ব্যবস্থাপনা কমিটির আহবায়ক মোঃ সেলিম বলেন, এলাকার তরুণ বন্ধুবান্ধবদের নিয়ে এই টুর্ণামেন্টটি আয়োজন করেছি। খেলাধুলার পরিবেশ থাকলে আমার মত তরুণরা ক্রিকেট চর্চা করে জেলা ও জাতীয় পর্যায়ে ক্রিকেট টুর্ণামেন্টে অংশগ্রহণ করে এলাকার সুনাম বয়ে আনতে পারবে। এ বিষয়ে এলাকার ক্রীড়ানুরাগী নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করি। 

বর্ষ বরণের দ্বিতীয় দিনে বৈশাখী আমেজে ফজর আলী ক্রিকেট টুর্ণামেন্টের টান টান উত্তেজনা মুহুর্ত উপভোগ করে মুগ্ধ হলেন উপস্থিত শত শত তরুণ ও এলাকাবাসী। 

উল্লেখ্য, ফজর আলী ফ্রিজ টুর্ণামেন্টে ৩২টি দল অংশ গ্রহণ করছে। এ টুর্ণামেন্ট শর্ট পিছ ও ডে-নাইটে অনুষ্ঠিত হবে। টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে ফুলকলি স্পোটিং ক্লাব বনাম ডাচ্ বাংলা স্পোটিং ক্লাব অংশ গ্রহণ করছে। 

এই বিভাগের আরো খবর