মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ৫‘শ পিছ ইয়াবা সহ নগদ ৭৩ হাজার ৫০ টাকা উদ্ধার করে র‌্যাব।


গ্রেফতারকৃতরা হল, সোনারগাঁ উপজেলার উত্তর খংসারদী এলাকার আব্দুর রশিদের মেয়ে রোজিনা বেগম ওরফে রোজি (৪৩), সোনারগাঁ উপজেলার উত্তর খংসারদী এলাকার আব্দুর রউফের ছেলে শাহ আলী (৪০), মুন্সিগঞ্জের গজারিয়া থানার ছোট রায়পাড়া এলাকার মৃত আমির আলীর ছেলে দীন মোহাম্মদ ওরফে দীন ইসলাম (৩২)।


সোমবার (২৪ জুন) দুপুরে গণমাধ্যমে  প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ উপ-পরিচালক কোম্পানী কমান্ডা মেজর তালুকদার নাজমুছ সাকিব  এ তথ্য নিশ্চিত করেন।


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, র‌্যাব-১১ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ হাউজিং আটি এর বটতলা মোড়ে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে র‌্যাব।


গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্যে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল।

 

তাছাড়াও গ্রেফতারকৃত আসামী রোজিনা বেগম, শাহ আলী ও দীন ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 

এই বিভাগের আরো খবর