রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

সিদ্ধিরগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে রতন মোল্লা নামে (৩২) এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রতন মোল্লা পেশায় একজন রিক্সা চালক। সে ফরিদপুরের গোয়ালবাড়ি থানার রাখালতলী গ্রামের সাহেবর মোল্লার ছেলে।


 
শুক্রবার (১৫ নভেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে প্রেরণ করেছে পুলিশ।এর আগে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ড এলাকায় যুবলীগ নেতা ইয়ার হোসেন ভুইয়া ওরফে বাড়িতে এ ঘটনা ঘটে। 

 

 
পুলিশ ও এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা ইয়ার হোসেন ভুইয়ার বাড়ির বিদ্যুৎ সংযোগ কেটে দেয় বিদ্যুৎ কর্তৃপক্ষ। ডিপিডিসি কর্তৃপক্ষ জানায়, তার কাছ থেকে ২৭ লক্ষ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় তার সংযোগ কেটে দেয়া হয়েছে।


 
পরবর্তীতে বৃহস্পতিবার বিকালে বার্মাস্ট্যান্ড এলাকার একটি বিদ্যুতের খুঁটি থেকে কর্তনকৃত লাইনের সংযোগ দিতে ইয়ার হোসেন ভূইয়া জোরপূর্বক রিক্সা চালক রতন মোল্লাকে (৩০) একটি মই দিয়ে বিদ্যুতের খুঁটিতে উঠতে বাধ্য করে। রতন মোল্লা বিদ্যুত সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে রাস্তায় ছিটকে পড়ে। এতে তার কান দিয়ে রক্তপাত হয়।


 
পরবর্তীতে আশেপাশের লোকজন দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আইসিইউ বেড খালি না থাকায় অন্যত্র তাকে ভর্তি করতে কর্তব্যরত ডাক্তার পরামর্শ দেয়। এসময় তারা রতন মোল্লাকে সিদ্ধিরগঞ্জের প্রো-একটিভ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে তাকে মৃত ঘোষণা করে।


 
যুবলীগ নেতা ইয়ার হোসেন ভূইয়া এ ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা করেন বলে অভিযোগ পাওয়া যায়।পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। রাতে নিহত রতন মোল্লার স্ত্রী শিলা খানম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা (মামলা নং-৩৫) দায়ের করেন।


 
সিদ্ধিরগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন জানায়, রতন মোল্লার লাশ উদ্ধার করে শুক্রবার  সকালে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর