শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

সিদ্ধিরগঞ্জের মেধাবী ছাত্রী সুইটি সাদেককে সংবর্ধনা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : ২০১৯-২০ সেশনে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে সুইটি সাদেক জাতীয় মেধায় তৃতীয় স্থান অর্জন করেছে।বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর মিজমিজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনাড়াম্বর অনুষ্ঠানে মেধাবী এ শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।


সুইটি সাদেক মিজমিজি বাতান পাড়া এলাকার বাসিন্দা একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাদেক আলি ও খালেদা দম্পত্তির মেয়ে। 


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজি ইয়াছিন মিয়া। বিশেষ অতিথি ছিলেন, নাসিক ২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন ও স্কুলের শিক্ষকবৃন্দ।


ইয়াছিন মিয়া বলেন, একজন শিক্ষার্থীকে মেধাবী ও উচ্চ স্থানে নিয়ে যেতে প্রাথমিক শিক্ষাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। দক্ষতার সাথে সে দায়িত্ব পালন করছেন ১০১ নং মিজমিজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ। প্রতিটি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলে সন্তোষ প্রকাশ করেন সুইটি সাদেকের বাবা মা।   


সংবর্ধনা পেয়ে আবেগে আপ্লুত হয়ে সুইটি সাদেক জানায়, মিজমিজি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় জিপিএ-৫, মিজমিজি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসিতে জিপিএ-৫ এবং ট্যালেন্টপুলে বৃত্তিলাভ করে। পরে বিজ্ঞান বিভাগে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি (সাধারণ গ্রেডে বৃত্তি) ও এইচএসসিতে  জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। 


ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। সুযোগ পাওয়ায় নিজের উপর আত্মবিশ্বাস রেখে একজন ভাল ডাক্তার হয়ে সুনামের সাথে চিকিৎসা সেবা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করে সকলের দোয়া কামনা করেন এই শিক্ষার্থী।

এই বিভাগের আরো খবর