বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

সিদ্ধিরগঞ্জের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে তৎপর পুলিশ : ওসি ফারুক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : অপরাধীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অবস্থান স্পষ্ট করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক বলেন- গুম, খুন, চাঁদাবাজি, ভূমিদস্যুতাসহ সকল অপরাধের লাগাম টেনে ধরছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।


সিদ্ধিরগঞ্জ থানায় ওসি হিসেবে এসেছি সাধারন মানুষেকে সেবা দেওয়ার জন্য। অতিতে সিদ্ধিরগঞ্জে যে সব মাস্তানি চলছে তা আর চলতে দেওয়া হবে না বলে হুশিয়ারী করে তিনি আরও বলেন, আইনের উর্ধ্বে কেউ নন। অপরাধ করলেই কোন ধরনের ছাড় দেওয়া হবে না। 


সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ সহ সকল ধরনের অপরাধ মূলক কর্মকান্ড নির্মূল করা হবে। সাথে সাথে মূল হোতাদেরও আইনের আওতায় আনা হবে। দল বা ক্ষমতা কোন কিছু বাধা হয়ে দাড়াতে পারবেনা। 


বুধবার (১১ আগষ্ট) সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গনে গণমাধ্যমকর্মীদের সাথে এ আলোচনায় তিনি এসব কথা বলেন। 


ওসি কামরুল ফারুক আরো বলেন, বিভিন্ন অপরাধ নির্মূল করে নারায়ণগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার (এসপি) হারুন ইতিমধ্যে নারায়ণগঞ্জবাসী অন্তরে স্থান করে নিয়েছেন। তার দেখানো পথে সকল পুলিশ সদস্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এসপি স্যারের নির্দেশ কোন অপরাধীদের ছাড় দেওয়া হবে না। অন্যায় করলেই আইনের আওতায় আনা হবে। 


এ সময় যে কোন অপরাধীদের বিষয়ে তথ্য দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান ওসি কামরুল ফারুক। 


প্রসঙ্গত, ওসি কামরুল ফারুক গত ৪ আগস্ট সিদ্ধিরগঞ্জ থানায় ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা, গোপালগঞ্জ, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় ওসির দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালে আইনশৃঙ্খলায় বিশেষ অবদান রাখায় তিনি আইজিপি পদক(বার) অর্জন করেন। 
 

এই বিভাগের আরো খবর