শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৯ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সা রে গা মা চ্যাম্পিয়ন অঙ্কিতা বাংলাদেশে আসতে চান

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

বিনোদন রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : সঙ্গীত রিয়েলিটি শো জি বাংলা সারেগামাপা ২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছেন উত্তর চব্বিশ পরগনার মেয়ে অঙ্কিতা। যুগ্মভাবে প্রথম রানার আপ হয়েছেন কলকাতার গৌরব এবং উত্তর দিনাজপুরের স্নিগ্ধজিৎ। দ্বিতীয় রানার আপ হয়েছেন নৈহাটির প্রীতম ও বাংলাদেশের মাঈনুল আহাসন নোবেল। কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি সম্মান পেয়েছেন সুমন।


জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করায় নোবেলকে নিয়ে যখন বিতর্ক চলছে। তখন জানা গেলো সা রে গা মা পা চ্যাম্পিয়ন অঙ্কিতার বাংলাদেশ প্রেমের কথা। ভারতে বড় হলেও বাংলাদেশের প্রতি নাকি অগাধ টান তার। এই দেশে নাকি বার বার ছুটে আসতে চায় তার মন। আর এর পেছনে লুকিয়ে আছে শেকড়ের টান।


অঙ্কিতার আদি নিবাস বাংলাদেশের সাতক্ষীরায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, বাংলাদেশ থেকে অনেকে আমাকে দেখতে এসেছেন। আমার বাড়িতে এসে তারা শুভকামনা জানিয়েছেন। তারা আমার পরিচিত কেউ না, কলিগও না, বন্ধুও না, তারা আমার শুভাকাঙ্খী। তাদের ভালোবাসা পাওয়া আমার আমার জন্য গর্বের।’


অঙ্কিতা জানান, তিনি তার বাবার কাছে বাংলাদেশের গল্প শুনে বড় হয়েছেন। সাতক্ষীরার গল্প শুনতে শুনতে তার মনে হতো, ইশ যদি পাসপোর্ট করে এই দেশটাতে ঘুরতে আসতে পারতেন। সেই ইচ্ছেটাও পূর্ণ হয়েছে তারা। মাস দুয়েক আগে ফরিদপুরে একটি কনসার্টে অংশ নিতে এসেছিলেন অঙ্কিতা।


তিনি আরও জানান, বারবার বাংলাদেশে আসতে ইচ্ছে করে তার। ভারতীয় এক গণমাধ্যকে এই শিল্পী জানিয়েছেন এরই মধ্যে বাংলাদেশের একটি সিনেমায় প্লেব্যাক করার জন্যও ডাক পেয়েছেন তিনি।


এ ছাড়া কলকাতার বেশ কিছু সিনেমাতেও গাওয়ার জন্য ডাক পেয়েছেন। সব মিলিয়ে দেশের গণ্ডি পেরিয়ে অন্য দেশেও নিজেকে মেলে ধরার স্বপ্ন দেখেন এই গায়িকা। তার আগে বলিউডের সিনেমাতে গাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন অঙ্কিতা।

এই বিভাগের আরো খবর