শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

সালমানের ‘ভালবাসা’ চলে গেলো পরপারে

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮  

বিনোদন ডেস্ক (যুগের চিন্তা ২৪) : বলিউড সুপারস্টার সালমান খানের প্রিয় ‘ভালবাসা’ দুনিয়া ছেড়ে চলে গেছে। আর সেই ‘ভালবাসা’কে হারিয়ে অনেকটা মুষড়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান। এই ভালবাসা আর কেউ নয়, সালমানের প্রিয় পোষ্য নিয়াপলিটান ম্যাস্টিফ প্রজাতির একটি কুকুর।তার নাম ছিলো ‘মাই লাভ’। প্রিয় কুকুরকে হারিয়ে একদম ভেঙে পড়েছেন সালমান।

বৃহস্পতিবার রাতে ‘মাই লাভ’ কুকুরটির মৃত্যু হয়। তার মৃত্যুতে আবেগপ্রবণ হয়ে পড়েন নায়ক। ইনস্টাগ্রামে পোষ্যের ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘আমার ভালবাসা আজ চলে গেল। সৃষ্টিকর্তা ওর আত্মাকে শান্তি দিক।’

সালমান খানের কাছে নানা প্রজাতির কুকুর রয়েছে। ‘লাভ’ সেই পরিবারের একজন সদস্য ছিল। পোষ্যদের প্রতি তার ভালবাসার ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। ‘মাই লাভ’ ছাড়াও ‘মাই জান’ ও ‘মাই সন’ নামে সালমানের আরও দুই পোষ্য ছিল। ওই দুই পোষ্য আগেই মারা গেছে। তখনও সালমান খুব ভেঙে পড়েছিলেন। এবার তার আর এক ভালোবাসা চলে যাওয়ায় বেশ মর্মাহত হয়েছেন সালমান।

পোষ্যদের দেখাশোনার জন্য লাখ লাখ টাকা খরচ করেন সালমান খান। তাদের দেখাশোনা করার জন্যও আলাদা লোক আছে। এক সাক্ষাত্কারে সালমান জানিয়েছিলেন, পোষ্যদের কাছ থেকে তিনি ধৈর্য ও সহনশক্তি শেখেন।
 

এই বিভাগের আরো খবর