বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সার্বক্ষণিক পুলিশ অবস্থান করে নিরাপত্তা নিশ্চিত করবে : এসপি হারুন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার) বলেছেন, নারায়ণগঞ্জবাসীর সেবার মান উন্নত করার জন্য এবং জনসাধারণ যাতে নিরাপদে ও নির্বিঘেœ চলাচল করতে পারে সেই লক্ষ্যে আইইটি স্কুল মোড়ে একটি নতুন পুলিশ বক্স উদ্বোধন করা হয়েছে। উক্ত পুলিশ বক্সে সার্বক্ষণিক পুলিশ অবস্থান করে বিভিন্ন প্রকার তল্লাশিসহ সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করবে।

 

রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ১টায় নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া-আদমজী-শিমরাইল সড়কের আইইটি স্কুলের মোড়ে নবনির্মিত পুলিশ বক্স উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। 

 

পুলিশ সুপার আরো বলেন, সাধারণ মানুষ যেন হয়রানি না হয় সেই লক্ষ্যে উক্ত পুলিশ বক্সটি সার্বক্ষণিক একজন সিনিয়র অফিসারের মাধ্যমে মনিটরিং করা হবে এবং দিন ও রাতে পালাক্রমে উক্ত পুলিশবক্সে পুলিশ অবস্থান করবে। 

 

এসময় উপস্থিত ছিলেন, মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান মাসুদ, জেলা পুলিশের বিশেষ শাখার (ডিআইও-২) পরিদর্শক সাজ্জাদ রোমন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন, সদর থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর