শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সামাজিক সংগঠন অগ্রযাত্রা’র ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পরগনার সামাজিক সংগঠন ’অগ্রযাত্রা’ আনুষ্ঠানিক ভাবে ৭১ সদস্য কমিটি গঠন করা হয়েছে। সকলের সম্মতিক্রমে বাদল হোসেন ওরফে ববি বাদলকে সভাপতি, রাশেদুল ইসলাম সুমনকে সাধারন সম্পাদক এবং আতাউর রহমান ফকিরকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। 
 
বৃহস্পতিবার রাতে বক্তাবলীর কানাইনগর একটি রেস্টুরেন্টে আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়। 
 
এদিকে সামাজিক সংগঠন ’অগ্রযাত্রা’র অন্যতম অঙ্গীকার হচ্ছে নিরক্ষরমুক্ত সমাজ গঠন, মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।  
 
সংগঠনের কমিটি গঠনকালে নব-গঠিত কমিটির সভাপতি ববি বাদল বলেন, আমরা চাই বক্তাবলী পরগনার যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন অগ্রযাত্রার অন্যতম ভূমিকা থাকবে নিরক্ষরতা এবং সামাজিক কু-সংস্থার দুর করা। বিশেষ করে ’অগ্রযাত্রা’ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। 
 
এদিকে সামাজিক সংগঠন ’অগ্রযাত্রা’ কমিটির সিনিয়র সহসভাপতি মহিউদ্দিন ভূইয়া, সহসভাপতি রুহুল আমিন, রিপন গাজী, আমির হোসেন, আকতার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, রিপন মোল্লা, দুলাল হোসেন, সহসাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, শাহিন মেম্বার, দপ্তর সম্পাদক ডা. শাহিন, কোষাদক্ষ বোরহান মৃধা। কমিটি অন্যান্য কর্মকর্তা ও সদস্যদের নাম প্রকাশ করা হবে। 
 

এই বিভাগের আরো খবর