বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

সরকারী জমি উদ্ধারে আমি অনড়, ছাড় দেয়া হবে না : মেয়র আইভী

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সরকারী জমি উদ্ধারের ব্যাপারে আমি অনঢ়, কাউকে এক ইঞ্চি জমিও ছাড় দেয়া হবে না। 

 

রাস্তা ড্রেনের কাজ করার পরও যদি কোন জায়গা অবশিষ্ট থাকে তাহলে সেখানে গাছ লাগাবো। জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের উন্নয়ণে কাজ করার জন্য। 

 

কিন্তু কিছু লোক সরকারী জমি দখল করে রাখার কারণে এবং কেউ কেউ হাইকোর্টে গিয়ে নিষেধাজ্ঞা জারি করার কারণে চলমান উন্নয়ণ কাজ বাঁধাগ্রস্থ হচ্ছে। প্রয়োজনে আমি এক বার না দশ বার গিয়ে হাইকোটে ক্ষমা চাইবো কিন্তু কাউকে সরকারী জমি দখল করে কাজে বাধা দিতে দিব না।

 

রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নাসিকের সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের হিরাঝিল থেকে সিদ্ধিরগঞ্জ পুল হয়ে কদমতলী ভাঙ্গারী পুল পর্যন্ত ১০০ কোটি টাকা ব্যয়ে ডিএনডি লেকপাড়ে ড্রেন কাম ফুটপাত, রাস্তা, পাড় বাধাই, সৌন্দর্য বর্ধন ও লেকের নির্মিত ৬টি ব্রীজ নির্মানসহ চলমান উন্নয়ণ কাজ পরিদর্শনে এসে উপস্থিত জনসাধারনকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

 

এসময় মেয়র আইভী বলেন, এখানে আমার কোন বাড়ী-ঘর বা জমি নেই। আপনাদের জন্যই রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট এবং ড্রেন নির্মাণ করছি। এগুলো আপনারাই ভোগ করবেন আমি করবো না। অতএব আপনারা সবাই আমাকে সহযোগিতা করুন। 

 

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আতাউর রহমান, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, মনোয়ারা বেগম, আয়েশা আক্তার (দিনা), আফসানা আফরোজ (বিভা), যুবলীগ নেতা কামরুল হুদা বাবু, জামান, মিজানুর রহমান রিপন, মোস্তফা ভুইয়া, বশির উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
 

এই বিভাগের আরো খবর