বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

সদর উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।


সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, নারায়ণগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) হাসান বিন মুহাম্মদ আলী, ফতুল্লার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ান উল হক, সিদ্ধিরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) রুমানা আক্তার, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান স্বপন, সদর মডেল থানার ইন্সপেক্টর জয়নাল প্রমুখ।

 

সভাপতির বক্তব্যে নাহিদা বারিক বলেন, যেসকল স্থানে ইজিবাইক চার্জ দেয়া হয় সে সকল স্থানগুলো বন্ধ করে দিতে। চার্জ দিতে না পারলে এসকল ইজিবাইক আর রাস্তায় বের হতে পারবে না। ফলে যানজট ও দুর্ঘটনার পরিমাণ অনেকটাই কমে আসবে।

 

তিনি বলেন, বর্তমান সময়ে যানজট সমস্যা মানুষের নিত্যদিনের ভোগান্তি হয়ে দাড়িয়েছে। এ সমস্যা থেকে উত্তরণে লাইসেন্স ও ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ রিক্সা, অবৈধ ইজিবাইক-অটোরিক্সা সড়কে চলাচল বন্ধ করতে হবে। আমরা বারবার পদক্ষেপ নিয়েও তা করতে পারছি না। তাই আমি এখানে উপস্থিত এসিল্যান্ড, তিন থানার প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলকে ইজিবাইক চার্জ করার স্থানগুলোকে বন্ধ করে দেয়ার অনুরোধ জানাচ্ছি। 

 

নাহিদা বারিক বলেন, জনপ্রতিনিধি ও প্রশাসন একসাথে কাজ করলে কেউ বাধা হয়ে দাঁড়াতে পারবেনা।

এই বিভাগের আরো খবর