সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

সকলে মিলে করোনা মহামারির সংকট মোকাবেলা করতে হবে : মামুন মাহমুদ

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, বাংলাদেশে ক্রমশ বিস্তৃত হওয়া করোনা মহামারির এ মহাসংকট সকলে মিলেই মোকাবেলা করতে হবে। 

 

মানবতাকে জাগ্রত করে সকল শ্রেণী-পেশার মানুষকে বিভেদ ভুলে এক কাতারে দাঁড়াতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসরন করে সকলকে সচেতন ভাবে তা প্রতিপালন করতে হবে। 


দরিদ্র মানুষের পাশে বিত্তবানদের এসে দাঁড়াতে হবে। সরকারের মাঝে করোনা মোকাবেলায় সমন্বিত উদ্যোগ গ্রহণের অভাব রয়েছে-তা এখনই দূর করতে হবে।


আজ শুক্রবার সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নং ওয়ার্ডে স্থানীয় বিএনপি’র উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ শেষে গণমাধ্যমের সাথে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি মানুষের সকল মৌলিক অধিকার আদায়ে যেমন আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে তেমনি যে কোন দুর্যোগে সর্বশক্তি দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। 

 

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন এই মহা সংকটের সময় সবটুকু সামর্থ্য দিয়ে জনগণের পাশে দাঁড়াতে। 


এরই অংশ হিসেবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ জোনের ১০ টি ওয়ার্ডে আড়াই হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রিক বিতরণ করা হবে। প্রতিটি ওয়ার্ড বিএনপি এর আয়োজন করছে। অংগ সংগঠনগুলোও দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছে।


আজ বিতরণ করা সামগ্রির মধ্যে রয়েছে চাল, আটা, আলু, পিয়াজ ও ডাল। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি তৈয়ব হোসেন, সাধারন সম্পাদক আফজাল হোসেন প্রমূখ।
 

এই বিভাগের আরো খবর