শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

না.গঞ্জ কলেজের নব-নির্মিত ভবনকে

শেখ কামালের নামে নামকরণ করার ঘোষণা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) :  নারায়ণগঞ্জ কলেজের নব-নির্মিত বহুতন ভবনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের নামে নামকরণ করার ঘোষণা দিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম  সেলিম ওসমান জানান, এ ব্যাপারে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কাছ থেকে অনুমতি নিয়ে পরবর্তীতে শেখ কামালের নামে নামকরণ করে আনুষ্ঠানিকভাবে ভবনটির উদ্বোধন করা হবে।

মঙ্গলবার ( ২৫ সেপ্টেম্বর)  দুপুরে নগরীর ইসদাইর এলাকায় প্রস্তাবিত সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত নারায়ণগঞ্জ কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তিনি নারায়ণগঞ্জ কলেজের নবনির্মিত বহুতল ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন প্রসঙ্গে বলেন, নবীনবরণের থেকে বৃহৎ পরিসরে নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠান করা হবে। সে দিনের আনন্দ উৎসবে থাকবে বাদ্য, বাজনা, রঙ খেলা, গান বাজনার পাশাপাশি হাতি ও ঘোড়ার প্রদর্শনের মধ্য দিয়ে বাংলার ঐহিত্যকে ফুটিয়ে  তোলা হবে।

এ সময় নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান সরকারী অর্থায়নে নারায়ণগঞ্জ কলেজের আরো একটি ভবন নির্মাণ করার ঘোষনা দিয়ে বলেন, শিক্ষার্থীরা যাতে আরো ভালোভাবে পড়াশুনা করতে পারে তাই সম্পূর্ণ সরকারী  অর্থায়নে আরো একটি ভবন নির্মাণ  করা হবে।

এ সময় তিনি উপস্থিত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী বানানোর আহবান রেখে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয় তাহলে আগামী ৫ বছরে বাংলাদেশ ২৫ বছর এগিয়ে যাবে। বঙ্গবন্ধু আমাদের দেশ দিয়েছেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে বিশ্বে সম্মানিত করেছেন। এখন আর কেউ বাংলাদেশকে তলা বিহীন ঝুড়ি বলে উপহাস করতে সাহস পায় না।

এই বিভাগের আরো খবর