সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

শুভ হত্যার আসামীরা বেপোরোয়া : ছোট ভাইকে হত্যার হুমকি

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে বড় ভাই শুভকে পিটিয়ে হত্যার পর এবার ছোট ভাইকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে মাদক ব্যবসায়ী আলী নুরের ছেলে পারভেজের রিরুদ্ধে। এ ব্যাপারে সৌরভ গত ১৪ মার্চ সিদ্ধিরগঞ্জ থানার সাধারন ডায়রী করেছে। এদিকে শুভ হত্যার ঘটনার মামলাটি তদন্ত করছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক।  

 

শুভ হত্যার মামলা সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জ শিমরাইল মধ্যপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে আনিছকে মাদকসহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করে। 

 

পরে ধৃত আনিছ জামিনে বের হয়ে আসে। এবং আরো কয়েকজন মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়ে একই এলাকার মৃত আব্দুর রবের ছেলে শুভ তাকে ধরিয়ে দিয়েছে বলে বেধরক মারধর করে। 

 

মাদক ব্যবসায়ীদের মারের আঘাতে শুভ নিহত হয়। শুভকে হত্যা করায় শুভর মা শাহানাজ বেগম বাদী হয়ে ১৪ জনকে এজহার নামীয় আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনার দিন এজহার নামীয় ৩ জনকে গ্রেফতার করলেও অধ্যবদি অন্য আসামীদের রহস্যময় কারনে গ্রেফতার করছে না। 

 

আসামীরা স্থানীয় শক্তিশালি হওয়ায় বাদীসহ তার পরিবারের লোকজনকে বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে বাদীর ছেলে সৌরভকে হত্যার উদ্দেশ্য মারধর করা কালে এলাকাবাসী এগিয়ে আসলে মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করা হয়। জিডিটি তদন্ত করছেন উপ-পরিদর্শক মোশারফ হোসেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নাসিক ৪নং ওয়ার্ড এলাকায় মাদক ব্যবসায়ীদের রীতিমত সহায়তা করছেন এলাকার মৃত রফিক মেম্বার ছেলে জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী সুমি বেগম বলে এলাকাবাসী জানায়। শুভ হত্যা মামলাটি ধামা চাপা দিতে সুমি ও তার স্বামী জাহাঙ্গীর হোসেন মরিয়া হয়ে উঠেছে। 

 

এলাকাবাসীর দাবি মামলাটি সিদ্ধিরগঞ্জ থানা থেকে বদলী করে ডিবি অথবা সিআইডিতে হস্থান্তর করা জরুরী। কারন মামলার তদন্ত যিনি করছেন তিনি রাষ্ট্রীয় কাজের বাহানা দিয়ে ঘুড়ে বেরাচ্ছেন। আর অপরদিকে আমাসীরা দলেবলে ঘুড়ে বেরাচ্ছে। এতে বাদীও তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। 

 

মামলার আসামীরা হলো শিমরাইল এলাকার মৃত আজিজ মিয়ার ছেলে মোঃ আনিছ, তাহের আলীর ছেলে জনি, জনির স্ত্রী বিথী আক্তার, সিদ্দিকের ছেলে সজিব, শুক্কুর আলীর ছেলে টিটু, শাহজাহান@সাধুর ছেলে অনিক(গ্রেফতার), নজরুলের স্ত্রী হাসু বেগম, নজরুল, শাকিল, মৃত কফুল উদ্দেন ছেলে সান্ত, আক্তার হোসেনের ছেলে হৃদয়, কবির খানের ছেলে রবিন, আতিকের স্ত্রী মারিয়া(গ্রেফতার) ও মৃত কুদ্দুস আলীর ছেলে আতিক(গ্রেফতার)। 

 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকতা সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তারা বারবার স্থান পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছে।          
 

এই বিভাগের আরো খবর