সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

শুক্রবার মসজিদে দোয়া করার আহবান মহানগর বিএনপির

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : দেশের সার্বিক পরিস্থিতি থেকে মুক্তি, স্বাধীনতা দিবসে লক্ষ শহীদের রুহের মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুম্মা বিভিন্ন মসজিদে দোয়া করার আহবান জানান মহানগর বিএনপি। 


বৃহস্পতিবার (২৬ মার্চ) এক বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টু এ আহবান করেন।


বিবৃতিতে তারা আরও উল্লেখ্য করেন, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা আতংক নিয়ে সাধারণ মানুষ জীবন যাপন করছে। এই মহামারি  থেকে আল্লাহ পাক সারা মুসলিম জাহান সহ আমাদের সকলকে রক্ষা করুন। পাশাপাশি স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি জানাই শ্রদ্ধা। সেই সাথে দেশবাসীর কাছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।


তারা আরও উল্লেখ্য করেন, মহানগর বিএনপির আওতাধীন সকল থানা, ইউনিয় ও ওয়ার্ডে বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আহবান করবো। আপনারা শুক্রবার বাদ জুম্মা প্রতিটি মসজিদে মসজিদে দেশবাসীকে করোনাভাইরাস থেকে রক্ষা, স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন। 


সেই সাথে আমাদের নেত্রী সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে দেশের অসহায় মানুষের অধিকার আদায়ে রাজপথে আমাদের নেতৃত্ব দিতে পারেন।
 

এই বিভাগের আরো খবর