শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

শিশু ধর্ষক মনু মিয়ার ২ দিনের রিমান্ড

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানার ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় আসামি মনু মিয়ার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।  বৃহস্পতিবার (১১ জুলাই)  সকালে জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এ রিমান্ড মঞ্জুর করা হয়। 


জানা গেছে, ধর্ষনের ঘটনায় ২৬ জুন ধর্ষিতা শিশুটির মা ফতুল্লা থানায় মামলা করেন। ধর্ষক মনু মিয়া ফতুল্লা থানার পশ্চিম দেলপাড়া রমজান মুন্সীর ৩য় তলা বাড়ির  নিচতলার ভাড়াটিয়া। 


মামলাটি প্রাথমিক তদন্তকালে সাক্ষ্য প্রমানে ধর্ষিতার জবানবন্দী নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারা পর্যালোচনা করিয়া সংঘটিত ঘটনা সত্য বলে প্রমাণ হওয়ায় সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও মামলার মূল রহস্য উদঘাটনের জন্য উক্ত আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেন। 


প্রসঙ্গত, ধর্ষিতা শিশু তার বোনকে জানায় প্রশ্র্রাবের রাস্তায় ব্যাথা করছে। ব্যাথার কারন জানতে চাইলে সামিয়া জানায় গত ২৪ জুন বিকাল ৩ টায় আসামি মনু মিয়া ৫০ টাকার প্রলোভন দেখিয়ে ৩য় তলা ছাদে নিয়ে ভয়ভীতি প্রদর্শন  করে জোরপূর্বক ধর্ষণ করে, ইতিপূর্বে অনুরূপ ভাবে একাধিকবার ধর্ষণ করে। 


এ ঘটনায় ২৬ জুন ধর্ষিতা শিশুটির মা ফতুল্লা থানায় মামলা করেন।  মামলা রুজু হওয়ার পূর্বেই আসামি পলাতক হয়। ধর্ষিতা ও ধর্ষক মনু মিয়া একই বাড়ির ভাড়াটিয়া।


পরবর্তীতে আসামি মনু মিয়া ৮ জুলাই জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 

এই বিভাগের আরো খবর