বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

শিক্ষানুরাগী সম্মাননা স্মারক পেলেন আহাম্মদ আলী রেজা উজ্জল

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা) : শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। 

 

রোববার (১৫ সেপ্টেম্বর) রাত আটটায় জাতীয় সংসদ ভবনে পার্লামেন্ট মেম্বারস্ ক্লাবে জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী এ সম্মামনা স্মার প্রদান করেন।

 

নিউজ টু নারায়ণগঞ্জ ডটকম লিমিটেড নামক একটি অনলাই পত্রিকার ৩য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা, গুণীজন সম্মামনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে জাতীয় জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক প্রধান তথ্য অফিসার ও প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একেএম শামীম চৌধুরী। এ সময় নিউজ টু নারায়ণগঞ্জ ডটকম লিমিটেডের চেয়ারম্যান মো.ইব্রাহীম খলিল উপস্থিথ ছিলেন। 

 

আহাম্মদ আলী রেজা উজ্জল তাঁর অনুভূতি ব্যক্ক করতে গিয়ে বলেন, কোন কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা পাওয়া বড় কথা নয়। সমাজে মানুষের কল্যাণে নিয়োজিত হলে যে আত্মতৃপ্তি পাওয়া যায় এটাই মানবতা। প্রতিটি ধর্মই মানুষের কল্যাণে কাজ করার নির্দেশ দিয়েছে। আমার পিতা আলী আহাম্মদ চুনকা সারা জীবন মানুষের সেবা করে গেছেন আমিও পিতার মত সারা জীবন মানুষের সেবা করে যেতে চাই।

এই বিভাগের আরো খবর