রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

শিক্ষকরা হলো আদর্শ জাতি গড়ার কারিগর : লিপি ওসমান

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি বলেছেন, শিক্ষকরা হলো আর্দশ জাতি গড়ার কারিগর। এর জন্য চাই মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠান।

 

তিনি বলেন, আমাদের ছেলে-মেয়েরা টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমি থেকে মানসম্মত শিক্ষা গ্ররণ করে একদিন এদেশকে অনেক দূর এগিয়ে নিবে। তারা ভালো প্রতিষ্ঠান থেকে শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির স্বার্থে আগামী দিনে এদেশের হাল ধরবে।   


শুক্রবার (১ নভেম্বর) বিকাল ৪টায় বন্দর আমিন আবাসিক এলাকায় টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিন এসব কথা বলেছেন।


বন্দর প্রেসক্লাবের সভাপতি ও টাঙ্গাইল মডেল ক্যাডেট স্কুলের চেয়ারম্যান মোবারক হোসেন খান কমলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়নগঞ্জ সিটি কর্পোরশনের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও  দৈনিক নারায়নগঞ্জের আলো পত্রিকার প্রকাশক রাজু আহমেদ।


উপস্থিত ছিলেন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি কবির হোসেন, সাবেক কাউন্সিলর ইশরাত জাহার খান স্মৃতি, মহানগর শ্রমীকলীগের সহ-সভাপতি আলী হোসেন, থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, জাপা নেতা আলহাজ¦ গিয়াস উদ্দিন চৌধুরী, জুম্মান, সাহজাহান, লুৎফর রহমান, মাছুমসহ টাঙ্গাইল মডেল স্কুলের শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসী। 

এই বিভাগের আরো খবর