রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

শামীম ওসমান রাজনীতি ভালো বুঝে : সেলিম ওসমান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯ মে ২০২০  

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমরা দুইটা ভাই। আমরা একই শিক্ষায় শিক্ষিত।  আমরা আমাদের দাদা-বাবার শিক্ষায় শিক্ষিত। যারা একসময় এ অঞ্চলের এমএলএ, এমপি ছিলেন। আমার বড় ভাইও ছিলেন। আমি রাজনীতিতে সবার পড়ে এসেছি। সেদিক থেকে শামীম ওসমান আমার থেকে সিনিয়র। শামীম ওসমান রাজনীতি ভালো বুঝে। আমরা চেষ্টা করেছি একসাথে কাজ করার জন্য। 

 

শনিবার (৯ মে) দুপুরে নারায়ণগঞ্জ কলেজ মাঠে শ্রমজীবী মানুষের মধ্যে ত্রাণ বিতরণ শেষে তিনি বক্তব্যে এসব কথা বলেন।

 

সেলিম ওসমান বলেন, আমরা  এখন চিন্তা করবো ৪টি থানাকে একত্রিত করে কীভাবে আবার পুনরায় জেগে উঠতে পারি। তবে এই জেগে ওঠা আগের জেগে ওঠার চেয়ে অনেক বড়  হবে। আমরা চেষ্টা করে যাচ্ছি শান্তির চরে ইন্ডাস্ট্রিয়াল পার্ক করার জন্য। আমরা ইনশাআল্লাহ সফল হবো। আমরা অনেকটাই ইতিমধ্যেই সফল হয়ে গেছি। আজকে এখানে আপানাদের সাথে বসার আমার একটাই কারণ তাহলো, কীভাবে ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমরা কি করতে পারি, সে  বিষয়ে আমরা চিন্তা করবো। আমাদের সন্তানদের সময় মত স্কুলে আনতে হবে। স্কুলগুলো হয়তো তাড়াতাড়ি খোলার ঘোষণা আসতে পারে। একসময় করোনা মহামারি ছিলো এখন এটা একটা রোগ। অনেকটা বসন্ত, কলেরার মত।  করোনা ওষুধটাও হয়তো খুব তাড়াতাড়ি হয়ে যাবে।  মানুষ যেন ভয় না পায়। 

 

তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, কোনো আতঙ্ক যাতে সৃষ্টি না হয়। কোনো ভয় যাতে সৃষ্টি না হয়। মানুষের মনে সাহস দেয়া হোক।  এ রোগ থেকে মুক্তি লাভের জন্য প্রয়োজনীয় তথ্যাদি আপনারা জনগণের কাছে পৌঁছে দিন। আমরা রোগকে অবহেলা করব রোগীকে নয়। মনে রাখতে হবে যেকোনো রোগ সেবার মাধ্যমে ভালো হতে পারে। পাশাপাশি অবশ্যই রোগীকে মনে রাখতে হবে যে, তিনি যদি মনে করেন তিনি ভালো হয়ে যাবেন এবং সে সাহসের সাথে রোগকে মোকবেলা করেন তাহলে সে ভালো হতে পারবে।

 

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অব ইন্ডস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, জাতীয় পার্টির জেলা আহবায়ক আবুল জাহের, চেম্বার পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু, নাসিক ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ২৩ নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না প্রমুখ।

এই বিভাগের আরো খবর