মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

শামীম ওসমান আমার মত শাহ নিজামকেও কিক মেরে বের করে দিবেন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, শামীম ওসমান আপনাদের এলাকার শান্তি নিশ্চিত করার জন্য যা যা করা প্রয়োজন তাই করবেন। সেই প্রশ্নে যদি আমি শাহ নিজামও এলাকায় সমালোচিত থাকি, এলাকায় যদি মাদক ও সন্ত্রাসদের সাথে যুক্ত থাকি তাহলে আমার মত শাহ নিজামকেও উনি কিক মেরে বের করে দিবেন। এটা, উনার প্রতিশ্রুতি।


নির্বাচনের সময় শামীম ওসমান আপনাদের কাছে যেভাবে এসেছেন আগামী কিছু দিনের মধ্যে ঠিক সেভাবেই আপনাদের কাছে শামীম ওসমান আসবেন একটা শ্লোগান নিয়ে। সেই শ্লোগান হলো “মাদক সন্ত্রাস ও ইভটিজিং এলাকায় থাকবেনা”।


শনিবার (২৩ মার্চ) সন্ধ্যা ৬ টায় কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মোল্লার আয়োজনে মরহুমা নাগিনা জোহা মোবাইল কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় অভিভাবকদের উদ্দেশ্যে শাহ নিজাম বলেন, আপনারা আপনাদের  সন্তানদের সাথে  ভালো ব্যবহার করুন।  আমি জ্ঞানি গুনি ব্যক্তিদের কাছে শুনেছি সন্তানরা সর্বপ্রথম তাদের পরিবারদের কাছ থেকেই ভদ্রতা ও মানুষকে সম্মান করতে শিখে। আমরা সম্মানিত ব্যক্তিকে সম্মান করলে আগামী প্রজন্ম কোন এক সময় আমাদের সম্মান  করবে।


শামীম ওসমান প্রায়ই বলেন, আমি বিভিন্ন এলাকায় রাস্তা ঘাট করলাম, মসজিদ মাদ্রাসায় অনুদান দিলাম, এলাকায় স্কুল কলেজ করলাম ও অন্যান্য উন্নয়ন করলাম সব ঠিক আছে কিন্তু এতে কি লাভ যদি আমার সন্তানরা মাদকে আসক্ত থাকে তাহলে কি লাভ হবে এত কিছু করে।


তাই আগামী কিছু দিনের মধ্যে আপনার একটা মাদক মুক্ত টুর্ণামেন্ট ব্যবস্থা করুন আমি আপনাদের সাহায্য করব। এই টুর্ণামেন্ট এর একদলের ক্যাপটেন থাকবে শামীম ওসমান আরেক দলের ক্যাপটেন থাকবে মনিরুল আলম সেন্টু চেয়ারম্যান। খেলাধুলা চর্চা নিয়মিত থাকলে সমাজকে  মাদকের আগ্রাসন থেকে মুক্ত রাখা সম্ভব।


কুতুবপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোতালেব মোল¬া, সাধারণ সম্পাদক হাফেজ আহাম্মেদ খোকা, সদস্য মো.সেলিম মিয়া, দেলপাড়া লিটল জিনিয়াস স্কুলের সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, সাবেক সভাপত্বি মো.মোজাম্মেল হোসেন, যুবলীগ নেতা হাসান, ইস্রাফিল প্রমুখ।

এই বিভাগের আরো খবর