শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

শামীম ওসমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে পার পাবেননা: ইকবাল পারভেজ

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): ‘শামীম ওসমানের বিরুদ্ধে কোন প্রকার ষড়যন্ত্র করে পার পাবেন না’ বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ। শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার লামাপাড়ায় নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজম্যান্ট (নম) পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। 

 

ইকবাল পারভেজ বলেন, নারায়ণগঞ্জ হলো আওয়ামীলীগের সূতিকাগার। আর এই নারায়ণগঞ্জের আওয়ামীলীগ পরিচালিত হয়, আমাদের জননেতা শামীম ওসমানের পরিবারকে কেন্দ্র করে। আমি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ দেখিনি। আমি ১৯৭৫ দেখিনি। আমি দেখেছি শামীম ওসমানকে। আপনারা দেখেছেন বাংলাদেশে আওয়ামীলীগের বিরুদ্ধে যখন ষড়যন্ত্র হয়, শেখ হাসিনার বিরুদ্ধে যখন ষড়যন্ত্র হয় তখন তার প্রতিবাদ এই নারায়ণগঞ্জের শামীম ওসমানকেই প্রথম দিতে হয়। নারায়ণগঞ্জের শামীম ওসমান জাগলেই জেগে উঠে বাংলাদেশের আওয়ামীলীগ। নারায়ণগঞ্জের শামীম ওসমান জাগলেই জেগে উঠে শেখ হাসিনা। যারা এই নারায়ণগঞ্জে শামীম ওসমানকে নিয়ে খেলা করেন, আমরা মনেকরি তারা নারায়ণগঞ্জের আওয়ামীলীগ নয় শেখ হাসিনাকে নিয়ে খেলা করেন। সেই খেলা বেশি দূর যাবেনা। শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ আজ শক্তিশালী সংগঠন হিসেবে পরিচালিত হয়েছে এবং পরিচালিত হবে। 

 

ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে নারায়গঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারি আবু হাসনাত শহীদ মো.বাদল, সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি খোকন সাহা, সহসভাপতি বাবু চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু প্রমুখ উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে পূর্বের কমিটির সভাপতি এম সাইফুল্লাহ বাদল ও সেক্রেটারি এম শওকত আলীর নামই সভাপতি ও সেক্রেটারি হিসেবে ঘোষণা করা হয়।  
 

এই বিভাগের আরো খবর